May 20, 2024, 8:16 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

সুন্দরগঞ্জে এমজেবি-জেজেবি কর্তৃপক্ষের বিরুদ্ধে মানববন্ধন

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শোভাগঞ্জ বাজারের অদূরে অবস্থিত জেজেবি ও মজুমদারহাট সংলগ্ন এমজেবি কর্তৃপক্ষ কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে হয়রাণীর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন ভোক্তারা।
রবিবার দুপুরে মনববন্ধন চলাকালে উক্ত ইটভাটা মালিক ও পরিচালক রাজউকে কর্মরত ইঞ্জিনিয়ার আলতাব হোসেন লিচু, সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু, জুলেখা বেগম, আলহাজ্ব দেলওয়ার হোসেন ও শহিদুল ইসলামসহ সংশ্লিষ্টরা যে হয়রাণী করছেন তার প্রতিবাদ জানিয়ে পাওনা টাকা আদায় ও মানববন্ধনে হামলাকীদের সমুচীত বিচারের দাবী জানান ভোক্তারা। মানববন্ধনে ভোক্তাদের মধ্যে বক্তব্য রাখেন- ইট ব্যবসায়ী মিলন কুমার সরকার, প্রদীপ চন্দ্র বর্মণ, আরিফুর রহমান, আব্দুস সামাদ, আব্দুর রাজ্জাকসহ অনেকেই। এসময় অতর্কীতভাবে হামলা চালিয়ে মানববন্ধন ও বিক্ষোভকারীদেরকে ব্যাপক মারপিট করে ইটভাটা কর্তৃপক্ষের লোকজন। হামলাকারীরা ভোক্তাদের প্যানা (ব্যানার) ও সাংবাদিকের মোবাইলফোন ছিনিয়ে নিয়ে ক্যামেরায় ধারণকৃত ছবি মিশিয়ে (ডিলিট) করে দেয়। পরে জেজেবি ভাটা এলাকা ত্যাগ করে ভোক্তারা পার্শ্ববর্তী শোভাগঞ্জ ডিগ্রী কলেজ মোড়স্থ গাইবান্ধা-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহা-সড়কের পাশে প্রতিবাদ সমাবেশ করেন।
উল্লেখ্য, দীর্ঘদিন ধরে উক্ত ভাটা দু’টিতে ইট প্রস্তুত না করা হলেও ভোক্তাদের পাওনা টাকা ফেরৎ দেননি কর্তৃপক্ষ। ফলে সমাবেশে ভোক্তারা পাওনা টাকা আদায়ের দাবি জানান।

Share Button

     এ জাতীয় আরো খবর